কেউ যেন ভ্যাকসিন থেকে বাদ না থাকে

রবিবার(১৮ জুলাই) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাক্ষর এবং এপিএ ও শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠানে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর ও ১০টি মন্ত্রণালয় ও বিভাগকে এপিএ ও শুদ্ধাচার পুরস্কার প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় তিনি বলেন, পঁচাত্তরে স্বল্পোন্নত দেশ রেখে গেছেন বঙ্গবন্ধু। এখন সেই দেশকে অনেকদূর এগিয়ে নিয়েছে আওয়ামী লীগ সরকার। দেশের এই অগ্রযাত্রায় করোনা ভাইরাস সামরিক বাধা হয়ে দাঁড়ালেও, সুনির্দিষ্ট কর্মপন্থা নিয়ে কাজ করছে সরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, আমরা ভ্যাকসিন দিতে শুরু করেছি। ভ্যাকসিন আসছে। আমাদের দেশের সবাই যেন ভ্যাকসিনটা নিতে পারে, সে জন্য যত দরকার, আমরা তা কিনবো এবং আমরা সেই ভ্যাকসিনটা দেব।

তিনি আরও বলেন, কোনো মানুষ যেন করোনা ভ্যাকসিন থেকে বাদ না থাকে, সেভাবে কিন্তু আমরা পদক্ষেপ নিয়েছি। আমরা চাচ্ছি যে আমাদের দেশের মানুষ যেন কোনো রকম ক্ষতিগ্রস্ত না হয়।

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে সরকার প্রধান বলেন, করোনার এ পরিস্থিতিতে সবাই যেন স্বাস্থ্যবিধিটা মেনে চলে, সেদিকে দৃষ্টি দিতে হবে।