চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন মাওলানা হেদায়াতুল্লাহ আজাদী
 সদর ৬ নম্বর জাগুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ নিয়েছেন নব নির্বাচিত আলেম প্রতিনিধি মাওলানা হেদায়াতুল্লাহ আজাদী।

আজ মঙ্গলবার (১৩ জুলাই) জাগুয়া ইউনিয়ন পরিষদ অফিসে স্বাস্থ্যবিধি মেনে এ শপথ নেন তিনি। এ সময় তাকে উপজেলার দায়িত্বশীল ব্যক্তি শপথবাক্য পাঠ করান। এর আগে গত ২১ জুন ২০২১ অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল সদর ৬ নম্বর জাগুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হোন তিনি।

শপথ গ্রহন অনুষ্ঠানে সবার কাছে দোয়া চেয়ে তিনি বলেন, ‘আমি যেন আমার দায়িত্ব সৎ ও নিষ্ঠার সাথে, সঠিকভাবে ইবাদাত মনে করে পালন করতে পারি, এ জন্য সকলের দোয়া চাই।’

মাওলানা হেদায়াতুল্লাহ আজাদী ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী হিসেবে হাতপাখা প্রতীকে নির্বাচন করে জয়লাভ করেন। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মুফতি হেদায়াতুল্লাহ আজাদী শৈশব থেকেই ইসলামী রাজনীতিতে সক্রিয় ছিলেন। রাজনীতিতে তাঁর হাতেখড়ি হয় মুক্তিযোদ্ধা দাদার মাধ্যমে।

মুফতি হেদায়াতুল্লাহ আজাদী জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদরাসা থেকে দাওরা এবং জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া থেকে ইফতা পাস করেন। পেশাগত জীবনে তিনি একজন খতিব, শিক্ষক ও বক্তা। তিনি ঢাকার ধোলাইপাড়ের পুকুরপাড় জামে মসজিদের খতিব ও ইসলামী একাডেমি বাংলাদেশ নামক একটি ইসলামী স্কুলের পরিচালক।