শুধু মডেল মসজিদ নয়; মডেল দেশ নির্মাণে নিরপেক্ষ নির্বাচন দিন -ইসলামী যুব আন্দোলন

সরকার সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণের পরিকল্পনা হাতে নিয়ে ইতোমধ্যে ৫০টি নির্মাণ করেছে, আমরা এই মহৎ কাজের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সাধুবাদ জানাই। সাথে সাথে ক্ষমতাসীনদের স্মরণ করিয়ে দিতে চাই শুধুমাত্র মডেল মসজিদ নয় বাংলাদেশের মানুষ মডেল দেশ নির্মাণে নিরপেক্ষ নির্বাচন চায়।

আজ ১০জুন (বৃহস্পতিবার) এক যুক্ত বিবৃতিতে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন ও সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান মুজাহিদ উপর্যুক্ত কথাগুলো বলেন।

তারা আরো বলেন, দৃষ্টি নন্দিত মসজিদ নির্মাণ করেছেন এটা অবশ্যই অভিনন্দনযোগ্য, আমরা আপনাদের এই কাজের প্রশংসা করছি, আমরা আশা করি এই প্রকল্পের মাধ্যমে ইসলামের সহি আকিদা এবং সুমহান আদর্শ ছড়িয়ে পড়বে প্রান্তিক মানুষের কাছে।

বিবৃতিতে তারা বলেন, মডেল মসজিদ এর ইসলামিক সংস্কৃতি কেন্দ্রের মাধ্যমে হিন্দুয়ানী ও পাশ্চাত্যের সংস্কৃতির বিরুদ্ধে শক্তিশালী একটি ইসলামী সংস্কৃতি গড়ে তুলতে সাহায্য করবে, তাই মসজিদগুলোর ইমাম মুয়াজ্জিন নিয়োগের ক্ষেত্রে দেশের শ্রদ্ধাভাজন আলেমদের পরামর্শ নিয়ে যোগ্য ব্যক্তিদের স্থান করে দিতে হবে। আর যদি এই মসজিদে অযোগ্য চাটুকারদের নিয়োগ দিয়ে সরকার সারাদেশের মসজিদ থেকে হক কথা বলার প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চায়, তাহলে ক্ষমতাসীনরা এত বড় প্রশংসনীয় কাজ করেও ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

বার্তা প্রেরক
মুহাম্মাদ ইলিয়াস হাসান
কেন্দ্রীয় প্রচার সম্পাদক
ইসলামী যুব আন্দোলন