রাজধানীতে অসহায়, দুঃস্থ ও পথকলিদের মাঝে ইশা ছাত্র আন্দোলন এর ঈদবস্ত্র বিতরণ।

পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে রাজধানীতে অসহায়, দুঃস্থ ও পথকলিদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর মুহতারাম কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম‌।

তিনি বলেন, ২য় ধাপে লকডাউনের শুরু থেকেই ইশা ছাত্র আন্দোলন আর্ত মানবতার পাশে দাঁড়াতে জাতীয় হেল্প ফোর্স গঠনের মাধ্যমে দেশব্যাপী এম্বুলেন্স সেবা প্রদান, টেলিমেডিসিন সেবা প্রদান, সচেতনতামূলক ভিডিও প্রকাশ, সচেতনতামূলক স্টিকার ও লিফলেট বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, মাক্স তৈরী ও বিতরণ , ত্রাণ সামগ্রী বিতরণ, ইফতার ও সাহরী বিতরণ, মসজিদ ও ধর্মীয় উপাসনালয় এবং জনগুরুত্বপূর্ণ স্থানে করোনা সুরক্ষা উপকরণ বিতরণ, করোনায় মৃত ব্যক্তিদের লাশ দাফনের মত ধারাবাহিক কর্মসূচি পালন করছে। তারই ধারাবাহিকতায় আজ আমরা রাজধানীর অসহায়, দুঃস্থ ও পথকলিদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে এই ঈদবস্ত্র বিতরণ করছি।

তিনি আরো বলেন, মানুষের এই সংকটময় মুহূর্তে সরকার যথার্থ পদক্ষেপ গ্রহণে অক্ষমতার পরিচয় দিয়েছে। এই মহামারীতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। পাশাপাশি ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সরকারকে যথার্থ পদক্ষেপ গ্রহণ করতে আহ্বান জানান। ঈদবস্ত্র বিতরণ শেষে দেশবাসীকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান তিনি।

ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম এম শোয়াইব, প্রকাশনা সম্পাদক মুহাম্মদ ইবরাহীম হোসাইন, অর্থ ও কল্যাণ সম্পাদক সুলাইমান দেওয়ান সাকিব, কার্যনির্বাহী সদস্য আল আমিন সিদ্দিকী, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইমরান হোসাইন নূর, ঢাকা মহানগর পূর্বের সভাপতি শেখ মুহাম্মদ মাহবুবুর রহমান প্রমুখ।

বার্তা প্রেরক
নূরুল বশর আজিজী
কেন্দ্রীয় প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন