ভালুকায় ছাত্রদলের অর্ধশত নেতাকর্মীর ইশা ছাত্র আন্দোলনে যোগদান

গতকাল ৫ মে’২১ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ময়মনসিংহ জেলা শাখার আওতাধীন ভালুকা থানা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম এম শোয়াইব। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের অর্ধশতাধিক নেতাকর্মী ফরম পূরণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ইশা ছাত্র আন্দোলনে যোগদান করেন।

ইফতার ও যোগদান অনুষ্ঠানে শপথ পাঠের মাধ্যমে নবীনদের বরণ করে প্রধান অতিথির বক্তব্যে এম এম শোয়াইব বলেন, বর্তমান নাগরিক ও রাষ্ট্রীয় জীবনে যে অস্থিরতা ও অশান্তি চলছে এর থেকে উত্তরণের জন্য সবর ও তাকওয়া অর্জনের বিকল্প নেই। তাকওয়াভিত্তিক সমাজ প্রতিষ্ঠার মাধ্যমেই সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে হবে। স্বাধীনতার ৫০ বছরেও দেশে অর্থনৈতিক, সামাজিক ও রাজনৈতিক সাম্য প্রতিষ্ঠিত হয় নি। আর্দশিক জাতি গঠনের মাধ্যমে ইশা ছাত্র আন্দোলন দেশে সাম্য প্রতিষ্ঠার জন্য গত তিন দশক ধরে কার্যক্রম পরিচালনা করছে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আরিফুল ইসলাম জুয়েল। এছাড়াও উপস্থিত ছিলেন থানা নেতৃবৃন্দ প্রমূখ।