হেফাজতের পক্ষে স্ট্যাটাস দেওয়ায় ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

ব্রাহ্মণবাড়িয়ায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের পক্ষে উ’স্কানি’মূলক স্ট্যা’টাস দেয়া ও দলীয় শৃঙ্খলাভঙ্গের কারণে দুই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন স্বাক্ষরিত পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
খোঁজ নিয়ে জানা যায়, মা’দক সে’ব’নসহ ও বিভিন্ন বিষয়ে জড়িত থাকার অভিযোগে বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রানা এবং হেফাজতে ইসলামের পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের উপ-বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জুম্মান সরকারকে ব’হিষ্কার করা হয়েছে।
বহিষ্কারের বিষয়টি জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল নিশ্চিত করেছেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা ছাত্রলীগের এক জ’রুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের নীতি, আদর্শ ও দলীয় শৃঙ্খলাভঙ্গ, সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার কার্যকলাপে লি’প্ত থাকায় তাদের বহিষ্কার করা হয়েছে।
এ বিষয়ে যোগাযোগ করা হলে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দলীয় শৃঙ্খলাভঙ্গের কারণে দুই ছাত্রলীগ নেতাকে জেলা ছাত্রলীগের সভা ডেকে বহিষ্কার করা হয়েছে। এ বিষয়ে বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহম্মেদ বলেন, মা’দক সে’বনসহ আরও কিছু গো’পন বিষয় আছে সেসব কারণে আমাদের উপজেলার সাংগঠনিক সম্পাদক সোহেল রানাকে বহি’ষ্কার করা হয়েছে।