নিরীহ জনতার উপর দানবীয় হামলার দায়ভার সরকারকেই নিতে হবে মাও.ইমতিয়াজ আলম

আজ বাদ জুমা নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেইটে দেশপ্রেমিক সাধারণ জনগণের স্বতঃস্ফূর্ত প্রতিবাদে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের যৌথ হামলার তীব্র নিন্দা জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম। গণমাধ্যমে প্রেরিত এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, মহান স্বাধীনতা দিবসে দেশপ্রেমিক জনতার উপর পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের যৌথ হামলা একটি অধ্যায়ের সূচনা। এই দানবীয় হামলার দায়ভার সরকারকেই নিতে হবে।
তিনি বলেন, প্রশাসনের রক্তচক্ষু উপেক্ষা করে সাধারণ জনতার স্বতঃস্ফূর্ত প্রতিবাদ প্রমাণ করেছে যে, এই দেশের বীর জনতা কসাই মোদিকে প্রত্যাখ্যান করেছে। মোদির পক্ষে সরকারের নির্লজ্জ অবস্থান এ জাতির ঐতিহ্যকে কলঙ্কিত করেছে। সরকারকে অবশ্যই এর চরম মূল্য দিতে হবে। প্রতিবাদী জনতা যেভাবে জেগে উঠেছে তাতে শ্রীঘ্রই জনরোষে সরকারকে বিদায় নিতে হবে।
তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বাঁধ দিয়ে বন্যাকে ঠেকিয়ে রাখা যায় না। সরকার বুলেট গুলির ভয় দেখিয়ে যেভাবে জনগণকে দমিয়ে রাখতে চাচ্ছে, তা অচিরেই বুমেরাং হবে।

বিবৃতিতে তিনি আজকের নিরীহ জনতার উপর হামলায় জড়িত অতিউৎসাহী পুলিশসহ আওয়ামী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সাথে সাথে জনগণের মিছিল মিটিংয়ের স্বাধীনতা নিশ্চিত করার আহ্বান জানান।

বার্তা প্রেরক
শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম