মাওলানা মামুনুলকে দাওয়াত দিলেন এমপি নিক্সন

ইসলামী জার্নাল : ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, হেফাজত নেতা মাওলানা মামুনুল হককে দাওয়াত করলাম। আপনি যখন যত মাওলানাদের সঙ্গে নিয়ে আসবেন, আমি খাওয়াতে প্রস্তুত আছি। মামুনুল হক ফরিদপুর এসে বলেছেন, ‘আমি নিক্সন চৌধুরীর বাড়িতে দাওয়াত খাব। আমার সঙ্গে তার (এমপির) কোন বিরোধ নেই।’
সোমবার বিকেলে উপজেলার ঘারুয়া ইউনিয়নের ঘারুয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে সংবর্ধনা ও জনসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি নিক্সন চৌধুরী এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সারা দেশে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন এবং যুবলীগের ঘাঁটি হবে ফরিদপুরের ভাঙ্গায়। আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমি গত এক মাসে ৫৪ কোটি টাকার উন্নয়নের কাজ শুধু ঘারুয়া ইউনিয়নে করেছি। সারা দেশের কোন ইউনিয়নে এত বড় উন্নয়ন হয়নি।

অনুষ্ঠানে ঘারুয়া ইউনিয়নে চেয়ারম্যান শফিউদ্দিন মোল্লার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেদায়েত উল্লাহ সাকলাইন, সাধারণ সম্পাদক ফাইজুর রহমান ও সাংগঠনিক সম্পাদক আলহাজ্জ সোবাহান মুন্সী, ভাঙ্গা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সী, জেলা পরিষদের সদস্য শেখ শাহিন প্রমুখ।