বিয়েতে গান-বাজনার পরিবর্তে কুরআন তেলাওয়াতের আয়োজন বাবার

ইসলামী জার্নাল : সম্প্রতি ছেলের বিয়েতে গান-বাদ্য ও আতশবাজির পরিবর্তে কুরআন তেলাওয়াতের আয়োজন করে ব্যাপক প্রশংসিত হয়েছে এক বাবা। এ ব্যতিক্রমধর্মী আয়োজন করেন ব্যবসায়ী মোহাম্মাদ হাফিজুল্লাহ চৌধুরী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলামি আয়োজনে এ বিয়ের খবর ভাইরাল হয়ে যায়।
এদিকে ফেসবুক পোস্টের পাওয়া তথ্যে দেখা যায়- বিয়েতে ব্যতিক্রমধর্মী আয়োজন মুগ্ধ অতিথি এবং গ্রামবাসীর প্রসংশায় ভাসছেন বরের বাবা ছেলের বিয়ের দিনে গান-বাজনার পরিবর্তে পবিত্র কোরআন তেলাওয়াতের আয়োজন করে সাড়া ফেলেছেন নোয়াখালীর কবিরহাট উপজেলার ব্যবসায়ী মোহাম্মদ হাফিজুল্যাহ চৌধুরি।

এ সম্পর্কে মোহাম্মদ হাফিজুল্যাহ চৌধুরী বলেন, ছেলের বিয়েতে এ আয়োজন আল্লাহর রাজি খুশির জন্য। আমি পুরো দুনিয়ার সব মুসলমান মা-বাবার কাছে অনুরোধ করবো তারাও যেন তাদের সন্তানের বিয়েতে এমন আয়োজন করেন। আল্লাহ এর ফলে আগামীর সংসারে তাদের বরকত দান করবেন।
এ সময় হাফিজুল্যাহ চৌধুরীর প্রতিবেশি ওয়াহেল হক বলেন, হাফিজুল্যাহ চৌধুরীর ছেলে পাভেল আমাদের বন্ধু। তার বিয়েতে তার বাবার এ আয়োজন আমাদের পাড়ার সবাইকে মুগ্ধ করেছে। আমরা সবসময় বিয়েতে গানবাজনার অনুষ্ঠান দেখে থাকি। এমন আয়োজন কখনো দেখবো ভাবিনি। ভাল লেগেছে অনন্য এ আয়োজন।

এ সময় বর ফখরুল ইসলাম পাভেল বলেন, আমার বাবার এ আয়োজন খুবই চমৎকার। আমি বলবো আমার জন্য এটা বাবার পক্ষ থেকে অনন্য উপহার। আমি চাই প্রত্যেক মা-বাবা যেন তাদের সন্তানদের বিয়েতে এমন আয়োজন করে।