ভোট ডাকাতির সরকার কে জনগণকে নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করতে হবে: মুফতী ফয়জুল করীম

ইসলামী জার্নাল :  ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন,সরকারের মাঝে ঘাপটি মেরে থাকা মুনাফাখোর ও বাজার নিয়ন্ত্রণকারী সিন্ডিকেটের কারনে চাউল, তৈল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য আজ আকাশচুম্বি। ভোট ডাকাতির সরকার এদেরকে পুষে রাখার কারনে কিছুতেই বাগে আসছে না চাউলের বাজার। আজ নিন্ম ও মধ্যবিত্ত আয়ের মানুষ চরম বিপাকে পড়ছে। গত একদিনে চাউলের দাম প্রতি ব¯ত্মায় পাইকারি বেড়েছে ৮০ থেকে ১০০ টাকা। যে কারনে খুচরা বাজারে প্রতি কেজিতে ২ থেকে ৪ টাকা বেড়েছে। যা স্পষ্টতই সরকারের চরম ব্যর্থতার পরিচয় বহন করে।
আজ রোববার বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও দড়্গেিণর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও শপথ পাঠ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব অধ্যড়্গ ইউনুছ আহমাদ, ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যড়্গ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, দড়্গণি সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সহ-সভাপতি আনোয়ার হোসেন, আলতাফ হোসেন, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, ডা. শহিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন (পরশ), মাওলানা শেখ সাইফুল ইসলাম, মাওলানা আব্দুর রাজ্জাক প্রমুখ।
মুফতী ফয়জুল করীম আরও বলেন; জনগণকে নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করতে হবে। জনবিরোধী সিন্ডিকেটের সাথে জড়িতদের চিহ্নিত করম্নন। তাদেরকে শা¯িত্মর আওতায় আনুন। বাজারকে সিন্ডিকেট মুক্ত করে জনগণকে অšত্মত সাধ্যের মধ্যে খাবার খাওয়ার ব্যবস্থা করুন।