হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন শায়খ আহমাদুল্লাহ

ইসলামী জার্নাল : হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন জনপ্রিয় ইসলামিক স্কলার, দাঈ ও সমাজকর্মী, আসসুন্নাহ ট্রাস্টের চেয়ারম্যান শায়েখ আহমদুল্লাহ।
আজ বৃহস্পতিবার আস সুন্নাহ ফাউন্ডেশনের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এ তথ্য জানা যায়।
পোস্টে বল হয়, মহান আল্লাহর একান্ত অনুগ্রহ ও আপনাদের নেক দোয়ায় হাসপাতালে টানা ছয়দিন বিজ্ঞ চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে থাকার পর শায়খ আহমাদুল্লাহ (হাফিযাহুল্লাহ)-কে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। তিনি এখন ডাক্তারদের পরামর্শে নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।
বাসায় অবস্থানকালে তাকে পুরোপুরি বিশ্রামে থাকতে বলা হয়েছে। এসময় কথাবার্ত বলা এবং অন্যান্য কাজকর্ম করার ব্যাপারে তার জন্য বিধি-নিষেধ রয়েছে। মাসখানেক পর্যন্ত কোনো মানসিক এবং শারীরিক চাপ নিতে বারণ করা হয়েছে। তার ফুসফুসে নতুন করে সংক্রমণ জনিত সমস্যা দেখা দেয়নি, তবে আগের সংক্রমণ জনিত সমস্যার কিছুটা অবশিষ্ট রয়েছে। তার পরিবারের অন্য সদস্যদের অবস্থাও স্থিতিশীল রয়েছে।
সবার কাছে শায়খের জন্য দোয়া কামনা করছি। আল্লাহ যেন শায়খকে পুরোপুরি সুস্থতা দিয়ে স্বমহিমায় আমাদের মাঝে ফিরে আসার তাওফিক দান করেন।
এর আগে গত (৪ ফেব্রয়ারি) বৃহস্পতিবার করোনা আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হোন তিনি। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গতকাল (৫ ফেব্রুয়ারি) শুক্রবার তাকে স্থানান্তর করে ঢাকার অন্য একটি বিশেষায়িত হাসপাতালে নেয়া হয়েছিলো। বর্তমানে বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে বাসা থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।