মাওলানা জসিমউদ্দীনকে দেখতে হাসপাতাল গেলেন হেফাজত নেতৃবৃন্দ

ইসলামী জার্নাল : সন্ত্রাসী হামলায় আহত হেফাজত নেতা মাওলানা জসিম উদ্দিনকে দেখতে হাসপাতাল গিয়েছেন হেফাজত নেতৃবৃন্দ।

আমিরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীর নির্দেশে হাসপাতালে যান তারা।
আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) ঢাকা মেডিকেলে হেফাজতের একটি টিম দেখতে যান তাকে। হেফাজতের টিমে ছিলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী। হেফাজতের কেন্দ্রীয় নেতা মাওলানা ফজলুল করীম কাসেমী, হেফাজতের কেন্দ্রীয় যুগ্নমহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ মামুনুল হকসহ প্রমূখ।

 

এর আগে গতকাল মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বাদ আসর রাজধানীর লালবাগ এলাকায় হেফাজত নেতা মাওলানা জসিম উদ্দীনের উপর হামলা করে অজ্ঞাত বাহিনী। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

 

আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) বাদ আসর রাজধানীর বায়তুল মুকাররমে তার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে দলটি। এতে সভাপতিত্ব করেছেন হেফাজত নেতা মাওলানা ফজলুল করীম কাসেমী।

বক্তব্য রেখেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ মামুনুল হক, লালবাগ মাদরাসার মুহাদ্দিস মাওলানা যুবায়ের আহমদ, ঢাকা মহানগরের সহ-সাধারণ সম্পাদক মুফতি জাবের কাসেমী, মুফতি মহীউদ্দিন সুলতানসহ হেফাজতের ঢাকা মহানগর নেতৃবৃন্দ।

 

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, লালবাগের সিনিয়র মুহাদ্দিস মুফতি জসিম উদ্দিন এর উপর হামলা মানে এদেশের আলেম সমাজের উপর হামলা। যে কোনো মূল্যে হামলাকারীকে চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে হবে। সাথে সাথে হামলায় যারা জড়িত তাদেরকে বিচারের আওতায় আনার দাবিও জানান হেফাজত নেতৃবৃন্দ।