মাওলানা জসিমউদদীনের উপর হামলাকারীদের উপযুক্ত শাস্তি দিতে হবে : হেফাজত মহাসচিব

হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব, লালবাগ মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মাওলানা জসিমউদদীনের উপর সন্ত্রাসীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, ঢাকা খিলগাঁও মাখযানুল উলুম মাদরাসার মহাপরিচালক আল্লামা নুরুল ইসলাম জিহাদী।

আজ ৯ ই ফেব্রুয়ারি মঙ্গলবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে হেফাজত মহাসচিব বলেন, মাওলানা জসিম উদ্দিন একজন বয়োবৃদ্ধ আলেম,মুহাদ্দিস। এমন একজন বয়োবৃদ্ধ আলেমকে পেছন থেকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত করার ঘটনা চরম উদ্বেগজনক। অনতিবিলম্বে এই সন্ত্রাসী হামলায় জড়িতদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

আল্লামা নুরুল ইসলাম জিহাদী আরো বলেন,আমি ফোনে কথা বলে খবর নিয়েছি। ছুরিকাঘাতে আহত মাওলানা জসিমউদদীনের বর্তমান অবস্থা খুবি গুরুতর এবং আশংকাজনক। সরকার প্রশাসন সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে মাওলানা জসিমউদদীনের উন্নত চিকিৎসা নিশ্চিত করার আহবান করছি।

হেফাজত মহাসচিব আরো বলেন,
একটি কুচক্রী মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে ওলামায়ে কেরামের উপর হামলা করে দেশের শান্তিপূর্ণ পরিবেশকে নষ্ট করতে চাচ্ছে। ওলামায়ে কেরামের উপর হামলার ঘটনা দেশের লক্ষ কোটি তৌহিদি জনতা কখনো বরদাশত করবে না।

হুশিয়ারী উচ্চারণ করে হেফাজত মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী বলেন, ওলামায়ে কেরামের উপর হামলার পরিণতি শুভ হবে না। মাওলানা জসিমউদদীনের সুচিকিৎসা নিশ্চিত করে অনতিবিলম্বে হামলাকারীদের খোঁজে বের বিচারের আওতায় আনতে হবে। এবং ভবিষ্যতে যেন এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সেজন্য সরকার, প্রশাসন সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

বার্তাপ্রেরক:
মাওলানা জাকারিয়া নোমান ফয়জী
কেন্দ্রীয় প্রচার সম্পাদক হেফাজতে ইসলাম বাংলাদেশ।