দেশে নির্বাচনের নামে তামাশা চলছে : মাওলানা ইসমাঈল নূরপুরী

ইসলামী জার্নাল : বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর মাওলানা ইসমাইল নূরপুরী বলেছেন, দেশের বিভিন্ন স্থানে নির্বাচনের নামে তামাশা চলছে। বর্তমান নির্বাচন কমিশন নিরপেক্ষ নির্বাচন করতে বার বার ব্যর্থতার পরিচয় দিচ্ছে। দেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নেওয়া হচ্ছে। এভাবে তামাশার নির্বাচন করে দেশের অর্থ ব্যয় করার কোনো প্রয়োজন নেই। সুতরাং মানুষের ভোটের অধিকার নিশ্চিত না করতে পারলে নির্বাচন কমিশনের পদত্যাগ করা উচিৎ।
তিনি আরও বলেন, দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন অজুহাতে কুরআনের মাহফিল ও ইসলামী সভা বন্ধ করা হচ্ছে। অবিলম্বে হয়রানি বন্ধ করে ইসলামী মাহফিল সমূহ করার সুযোগ করে দিন অন্যথায় দেশের তাওহীদি জনতা নিজেদের জীবন বাজি রেখে দ্বীন ইসলামের কাজ করে যাবে। কোনো বাধাই এ পথ রুখতে পারবে না।
তিনি জাহিলিয়াতের সকল বাঁধাকে উপেক্ষা করে সংগঠনের কাজকে মজবুত ও শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে সংগঠন গড়ে তুলার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।
তিনি (৬ ফেব্রুয়ারি) শনিবার রাতে বাংলাদেশ খেলাফত মজলিসের ২০২১-২২ সেশনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের প্রথম বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, মাওলানা রেজাউল করীম জালালী, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কুরবান আলী, মাওলানা আব্দুল আজীজ, মুফতী শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা জিএম মেহেরুল্লাহ, মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আবুল হাসানাত জালালী, মাওলানা মুহাম্মদ ফয়সাল, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, সহ-সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হোসাইন, বায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামাতুল্লাহ, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, আন্তর্জাতিক সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ, নির্বাহী সদস্য মাওলানা হোসাইন আহমদ, মাওলানা জসিম উদ্দীন, মুহাম্মদ সাহাবুদ্দীন, মাওলানা আনোয়ার আলী, মাওলানা রুহুল আমীন খান, মাওলানা সাব্বির আহমদ, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন প্রমূখ।