60 / 100

হাসপাতাল ছাড়লেন আল্লামা বাবুনগরী

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা  বাবুনগরী হাসপাতাল ছেড়েছেন। আজ বুধবার (৩ ফেব্রয়ারি) সন্ধ্যায় হাসপাতাল থেকে মাদরাসায় ফিরেছেন তিনি। বিষয়টি তার একান্ত ব্যক্তিগত সহকারী মাওলানা ইন’আমুল হাসান ফারুকী আওয়ার ইসলামকে নিশ্চিত করেছেন।
এদিকে তিনি মাওলানা জুনায়েদ বাবুনগরী সুস্থ হয়ে হাসপাতাল ছাড়ায় শুকরিয়া জ্ঞাপন এক সংক্ষিপ্ত ক্ষুদে বার্তা দিয়েছেন নিজের ফেসবুকে। সেখানে তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ প্রাণপ্রিয় শায়েখ ও মুরশিদ আমিরে হেফাজত কায়েদে মিল্লাত আল্লামা জুনায়েদ বাবুনগরী ৪ দিন চট্রগ্রাম সি.এস.সি.আর হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তত্ত্বাবধানে চিকিৎসা নেয়ার পর আজ সন্ধ্যায় রিলিজ পেয়েছেন। আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে এখন শায়েখ পরিপূর্ণ সুস্থ আছেন।’
জানা গেছে, আল্লামা বাবুনগরীকে ডাক্তারগন বিশ্রাম, প্রোগ্রাম, টেনশন ইত্যাদি পরিমিত করে করার পরামর্শ দিয়েছেন। এদিকে তার ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখতে ডাক্তারগণ নিয়মিত খাওয়া-দাওয়া ও ঘুমানোর কথা বলেছেন।
মাওলানা ইন’আমুল হাসান আরও জানিয়েছেন, আগামীকাল ঢাকায় হেফাজতের কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভায় হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী উপস্তিত থাকবেন। সবশেষে দেশ- বিদেশে সকলের নিকট বাবুনগরীর পরিপূর্ণ সুস্থতার সহিত দীর্ঘ নেক হায়াতের জন্য দোয়া কামনা কররেছেন তিনি।
ওদিকে আগামীকাল বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা সকাল ৯টায় ঢাকা খিলগাও মাখজানুল উলুম মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হবে। উক্ত পরিচিতি সভায় সভাপতিত্ব করবেন আল্লামা জুনায়েদ বাবুনগরী। এতে কেন্দ্রীয় সকল দায়িত্বশীলদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী আহবান জানিয়েছেন।