আগামীকাল হেফাজতের হাটহাজারী উপজেলা ও পৌর শাখার কাউন্সিল

আগামীকাল রোজ মঙ্গলবার দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা ও হাটহাজারী পৌরসভা শাখার কাউন্সিল অনুষ্ঠিত হবে।

এই উপলক্ষে হাটহাজারীতে চলছে সাজ সাজ রব।আগামীকাল বিকাল ৪টায় হাটহাজারী কনক কমিউনিটি সেন্টারে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে বলে নিশ্চিত করেছেন কাউন্সিল বাস্তবায়ন কমিটির যুগ্ন আহবায়ক মাওলানা এমরান সিকদার।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর শায়খুল হাদীস আল্লামা জুনাইদ বাবুনগরী সহ কেন্দ্রীয় ও স্থানীয় হেফাজত নেতৃবৃন্দ।আমন্ত্রণ জানানো হয়েছে তিন শতাধিক কাউন্সিলর ও অর্ধশতাধিক ডেলিগেট।

এ প্রসঙ্গে মাওলানা এমরান সিকদার বলেন,পুরোনো কমিটির নিষ্ক্রিয়,বিতর্কিত নেতাদের বাদ দিয়ে সক্রিয়,ত্যাগী,নির্যাতিত নিয়ে কমিটি গঠনের প্রস্তুতি নেয়ার নির্দেশ দিয়েছেন হেফাজত আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী।তিনি কমিটি গঠনের ক্ষেত্রে একজন এক পদ এই নীতির কথা সবাইকে স্বরণ রাখার অনুরোধ করেছেন।অর্থাৎ যাঁরা কেন্দ্রীয় কমিটিতে আছেন তাঁরা জেলা,উপজেলা,মহানগর ও পৌরসভায় থাকতে পারবেন না।এক্ষেত্রে ভারপ্রাপ্ত মহাসচিব,যুগ্ম মহাসচিব,সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদক গণের সাথে যোগাযোগ রেখে তাঁদের নির্দেশনা অনুসারে কমিটি গঠন করতে হবে।