ইশা ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী জার্নাল : আজ (২০ জানুয়ারি ২০২১) রোজ বুধবার সকাল ১০টা থেকে আইএবি মিলনায়তনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়।
জেলা সভাপতি হুসাইন মুহাম্মাদ ইলিয়াস  এর সভাপতিত্বে এবং জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাইফুল ইসলাম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রচার ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহাম্মাদ নুরুল বশর আজিজী।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান যুগ চ্যালেঞ্জের যুগ, ইশা ছাত্র আন্দোলন সব সময় চ্যালেঞ্জ গ্রহণের মাধ্যমে একটি পরিবর্তন আনতে বদ্ধপরিকর।
ইশা ছাত্র আন্দোলনের এ পথচলা মোটেও মসৃণ নয়, এ অমসৃণ পথে সাহসী ভূমিকা রেখে পরিবর্তনের আওয়াজ তুলে অনেক দূর এগিয়ে যেতে হবে। বর্তমান পরিস্থিতিতে ভারতীয় আগ্রাসন ও সমস্ত সাম্রাজ্যবাদী আগ্রাসনের মোকাবেলায় ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে অক্ষুন্ন রাখতে ছাত্র আন্দোলনকেই সর্বাগ্রে নেতৃত্ব দিতে হবে।
জেলা সভাপতি তার বক্তব্যে বলেন, ছাত্র আন্দোলন নেতৃত্ব তৈরীর কারখানা। সমাজের সমস্ত অন্যায় অরাজকতা রুখে দিয়ে ছাত্রসমাজকে সঠিকভাবে নেতৃত্ব দিয়ে আগামীর স্বপ্নীল ও আদর্শিক বাংলাদেশ বিনির্মানে ছাত্র আন্দোলনকে ভূমিকা রাখতে হবে। এজন্য আমাদেরকে আরো দক্ষ, যোগ্য, খাঁটি, মেধাবী ও আদর্শ দেশপ্রেমিক নাগরিক হিসেবে তৈরী হতে হবে।
উক্ত জেলা সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার সভাপতি শায়খুল হুফফাজ মাওলানা শওকত আলী, বাংলাদেশ মুজাহিদ কমিটি শরীয়তপুর জেলা শাখার ছদর আলহাজ্ব হাফেজ কেরামত আলী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার সেক্রেটারি মাওলানা হাফিজুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি মুহাম্মাদ আশিক মাদবর, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সাইফুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ সাদ্দাম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ মফিজুল ইসলাম, অর্থ সম্পাদক রাসেল আহমাদ, দফতর সম্পাদক মুহাম্মাদ আব্দুর রহিম, কওমী মাদরাসা বিষয়ক সম্পাদক মুহাম্মাদ আবু নাইম, আলিয়া মাদ্রাসা সম্পাদক শাহিন আলম, কলেজ সম্পাদক আবু বক্কর, স্কুল সম্পাদক মুহাম্মাদ আব্দুল মমিন, ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মাদ শফিকুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ মাসুম সহ থানা নেতৃবৃন্দ।
সম্মেলন শেষে প্রধান অতিথি ২০২১ সেশনের কমিটির জন্য সভাপতিঃ মুহাম্মাদ আশিক মাদবর, সহ-সভাপতিঃ মুহাম্মাদ সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদকঃ মুহাম্মাদ সাইফুল ইসলাম এর নাম ঘোষণা করেন।