মাওলানা মামুনুল হক আল্লামা শফী হত্যায় জড়িত বাংলাদেশ ইমাম ওলামা সমন্বয় ঐক্য পরিষদ

ইসলামী জার্নাল : হেফাজতে ইসলামের প্রয়াত আমির আল্লামা শাহ আহম্মদ শফীর হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে বাংলাদেশ ইমাম ওলামা সমন্বয় ঐক্য পরিষদ। বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে এই দাবি জানান সংগঠনের নেতাকর্মীরা।
বাংলাদেশ ইমাম ওলামা সমন্বয় ঐক্য পরিষদের চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসাইন বলেন, নকল হেফাজতের নেতা মাওলানা মামুনুল হক আল্লামা শফী হত্যায় জড়িত।
মাওলানা ইসমাইল হোসাইন বলেন, আহমদ শফী সাহেবের মৃত্যুর আগে হাটহাজারী মাদ্রাসায় ছাত্রদের দিয়ে বিক্ষোভ ও আন্দোলন করা হয়েছিল। এমনকি তড়িঘড়ি করে মাদ্রাসার কমিটিও দেওয়া হয়েছে। আমরা দেখেছি, শফী সাহেবের ছেলেকে জানাযায় আসতেও দেওয়া হয় নি। তাতে করে বুঝা যায়, আল্লামা আহমদ শফী সাহেব হুজুরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
তিনি সরকারের কাছে অনুরোধ করে বলেন, যারা বিশৃঙ্খলা সৃষ্টি করে পরিকল্পিতভাবে শফী সাহেবকে হত্যা করেছেন, তাদের অবিলম্বে চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে।
এসময় মানবন্ধনে উপস্থিত ছিলেন পরিষদের মহাসচিব মাওলানা শাহ মো. ওমর ফারুক, কাজী মাওলানা মো আবদুল কাইয়ুম, হাফেজ মো. আবদুল আজিজ, মাওলানা মো. হারুনুর রশিদ, হাফেজ মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা মো. ইউনুস, মাওলানা মুফতি সাইফুল্লাহ সাদী প্রমুখ।