ইমরান সরকারকে মুক্তি দিতে বদ্ধপরিকর পিডিএম

ইসলামী জার্নাল : পাকিস্তান গণতান্ত্রিক আন্দোলনের (পিডিএম) প্রধান মাওলানা ফজলুর রেহমান শুক্রবার বলেছিলেন যে বিরোধী দলের আন্দোলন আর কেবল প্রধানমন্ত্রী ইমরান খানের নেতৃত্বাধীন সরকার নয় বরং তার সমর্থকরাও পরিচালিত করবে।
বিরোধী জোটের প্রধান বলেন যে পিডিএমের মধ্যে ফাটল ইমরান খান ও তার অবৈধ সরকারকে দেশ থেকে মুক্তি দিতে আরও দৃঢ় প্রতিজ্ঞ।
পাকিস্তানের সংবাদ মাধ্যম ডন’এর বরাতে জানা যায়, রায়পুন্ডে পিডিএম নেতাদের বৈঠকের পর বিরোধীরা রেহমান বলেছেন, আসন্ন উপনির্বাচনে বিরোধীরা অংশ নেবে এ বিষয়ে বিস্তারিত আলোচনা করার পরে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তবে সিনেট নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে কোনও সিদ্ধান্ত হয়নি।
তিনি বলেন, “নীতিগতভাবে আমরা কোনও প্রতিষ্ঠানের নির্বাচনের বিরোধী নই তবে সিনেটের নির্বাচন পর্যন্ত কিছুটা সময় আছে,” তিনি আরও বলেন, বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় রেখে ভবিষ্যতের পিডিএম সভায় চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।
আরো পড়ুন: সারা দেশে বিনামূল্যে দেওয়া হবে করোনা ভ্যাকসিন: ভারতের স্বাস্থ্যমন্ত্রী
পিডিএম প্রধান বলেন, “পিডিএম আগের চেয়ে শক্তিশালী হয়ে উঠেছে এবং এই অবৈধ সরকারকে দেশ থেকে মুক্তি দিতে পূর্বের চেয়ে দৃঢ় সংকল্পবদ্ধ হয়েছে।
রেহমান বলেছেন, প্রধানমন্ত্রী যদি ৩১ জানুয়ারির মধ্যে পদত্যাগ করতে অস্বীকার করেন, পিডিএম নেতৃত্ব ইসলামাবাদে লংমার্চ ঘোষণা করবেন এবং তার তারিখ ঠিক করবেন।এটিও সিদ্ধান্ত নেবে যে লংমার্চটি ইসলামাবাদে বা রাওয়ালপিন্ডির দিকে যাত্রা করা উচিত