আল্লামা কাসেমীর রুহের মাগফিরাত কামনায় চরমোনাই মাদ্রাসায় দোয়া

বাংলাদেশের সর্ববৃহত ইসলামী সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ ও শতবর্ষী পুরনো ইসলামী রাজনৈতিক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব, বেফাকের সিনিয়র সহ-সভাপতি, বারিধারা জামিয়ার পরিচালক বাংলাদেশের প্রবীণ ও প্রভাবশালী আল্লামা নূর হোসাইন কাসেমী রহ. এর রুহের মাগফিরাত কামনায় বরিশাল চরমোনাই মাদ্রাসার মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।
আজ বরিবার (১৩ ডিসেম্বর) দুপুর দুটার দিকে সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এ দোয়া করেন। সঙ্গে সঙ্গে তিনি এই বিশিষ্ট্য আলেমের ইন্তেকালে গভীর প্রকাশ করেন।
রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে আজ রবিবার (১৩ ডিসেম্বর) দুপুর ১ টা ১৫ মিনিটে  আল্লামা নূর হোসাইন কাসেমী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিয়ুন) ইন্তেকাল করেন। বিষয়টি পাবলিক ভয়েসকে নিশ্চিত করেছেন আল্লামা কাসেমীর প্রেস সচিব মাওলানা মুনির আহমেদ।
আর পড়ুন-

হেফাজতের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর ইন্তেকাল
আল্লামা নূর হোসাইন কাসেমী : জীবন ও অবদান
শায়খুল হাদীস যাকারিয়া (রহ.) এর কাছে বায়আত গ্রহণ করেন আল্লামা কাসেমী
সোমবার সকাল ৯টায় জাতীয় ঈদগাহে আল্লামা কাসেমীর জানাজা
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৬ বছর। ইন্তেকালের সময় তিনি দুই পূত্র ও দুই কণ্যাসন্তান রেখে গেছেন। তিনি বাংলাদেশের সর্ববৃহৎ অরাজনৈতিক ইসলামী সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য নির্বাচিত মহাসচিব ছিলেন। এর আগে তিনি এ সংগঠনের ঢাকা মহানগরীর সভাপতির দায়িত্ব পালন করেছেন।
আল্লামা নূর হোসাইন কাসেমী প্রাচীন শতবর্ষী আকাবিরে উলামায়ে দেওবন্দের সংগঠন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব ছিলেন। এছাড়াও ঢাকার প্রসিদ্ধ মাদ্রাসা জামিয়া মাদানিয়া বারিধারা তিনি শায়খুল হাদীস এবং মহা পরিচালক ছিলেন।