আল্লামা কাসেমীকে নিয়ে মামুনুল হকের আবেগঘন স্ট্যাটাস

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও জামিয়া মাদানিয়া বারিধারা মাদরাসার মুহতামিম আল্লামা নূর হোসাইন কাসেমীর শারীরিক অবস্থা সকটাপন্ন। শনিবার সকাল পৌনে ১১টায় নূর হোছাইন কাসেমীর প্রেস সেক্রেটারি মুনির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
মুনির আহমেদ বলেন, হুজুরের শারীরিক অবস্থা শুক্রবার রাত থেকে খারাপের দিকে গেছে। সকালে আরও বেশি সংকটাপন্ন হয়। এ অবস্থায় আল্লাহ রব্বুল আলামীনের দিকে আমরা তাকিয়ে আছি। সুস্থ করার মালিক আল্লাহ।
গত ১ ডিসেম্বর শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থতাবোধ করলে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

নূর হোছাইন কাসেমীর ঠাণ্ডা ও শ্বাসকষ্ট থাকলেও কয়েক দফা করোনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল এসেছে বলেও জানান মুনির আহমেদ। পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে তার রোগমুক্তির জন্য দোয়া চাওয়া হয়েছে।
আল্লামা নূর হোসাইন কাসেমীকে নিয়ে হেফাজতে ইসলামের যুগ্মমহাসচিব মাওলানা মামুনুল হক তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন।
তিনি লিখেছেন, বসে আছি রাবেতাতুল ওয়ায়েজীনের ইসলাহী সম্মেলনের মঞ্চে  কথা বলছি, কথা শুনছি। কিন্তু মনের মধ্যে উদ্বেগ-উৎকন্ঠার গভীর ঘনঘটা চলছে। ইউনাইটেড হাসপাতাল থেকে যেন জাতির জন্য গভীর শোকের সংবাদ ভেসে না আসে, রব্বে কারীমের দরবারে সেই দোয়া করছি ! মালিক, দয়া কর এ জাতির উপর।