দেশ, ইসলাম ও মানবতার দুর্দিনে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : মুফতী ফয়জুল করীম

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, ইনসাফপূর্ণ সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার মাধ্যমে দেশ থেকে সকল অন্যায়, দুর্নীতি, পাপাচার চিরতরে বন্ধ করে দিতে হবে।
আজ বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে রাজধানীর বায়তুল মোকাররমের বিশিষ্ট আতর ব্যবসায়ী এছহাক আতর হাউস এর মালিক মাওলানা মুহাম্মদ ইসহাক ও ব্যবসায়ী মুহাম্মদ আশরাফ আলী, সায়েদাবাদের ব্যবসায়ী কাজী ইসহাকসহ কয়েকজন ব্যবসায়ী আনুষ্ঠানিকভাবে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদানকালে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মুফতী মো¯ত্মফা কামালসহ অন্যান্য নেতৃবৃন্দ।
মুফতী ফয়জুল করীম বলেন, ইসলাম বিজয়ের ধর্ম। বিজয় হওয়ার জন্যই ইসলাম দুনিয়ায় এসেছে। দেশ, ইসলাম ও মানবতার দুর্দিনে সকলকে ঐক্যবদ্ধভাবে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে শরীক হতে হবে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হুমকির মুখে। তাই সকল দেশপ্রেমিক ও ইসলামপ্রিয় জনতাকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা এগিয়ে আসতে হবে। ইসলাম ছাড়া মানবতার মুক্তি নেই।