জাতীয় সঙ্কট বিষয়ে যাত্রাবাড়ী মাদরাসায় শীর্ষ আলেমদের বৈঠক
দেশের চলমান অস্থিরতা ও জাতীয় সঙ্কট বিষয়ে আলেম-ওলামাদের করণীয় শীর্ষক বৈঠক শনিবার। রাজধানী ঢাকার যাত্রাবাড়ী মাদরাসায় আগামী ৫ ডিসেম্বর (শনিবার) সকাল ৯ টায় শীর্ষ আলেমদের এ বৈঠক অনুষ্ঠিত হবে। এতে গুরুত্বপূর্ণ মতবিনিময় ও প্রস্তাবনাসহ দিকনির্দেশনামূলক সিদ্ধান্ত পেশ করবেন দেশের প্রতিনিধিত্বশীল শীর্ষ ওলামায়ে কেরাম।
কওমি অঙ্গনের জাতীয় এ বৈঠকে সভাপতিত্ব করবেন বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড- বেফাকের ভারপ্রাপ্ত সভাপতি, আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ এর চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসান।

বৈঠকের আহ্বান করেছেন সভাপতিসহ দেশের শীর্ষ মুরুব্বি আলেমগণ। তাদের মধ্যে আল্লামা নূর হোসাইন কাসেমী, মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, আল্লামা নুরুল ইসলাম জিহাদি, আল্লামা আব্দুল হামিদ (পীর মধুপুর), আল্লামা আব্দুল কুদ্দুস, আল্লামা আতাউল্লাহ হাফেজ্জি, মুফতি মনসুরুল হক, মাওলানা সাজিদুর রহমান, মুফতি সৈয়দ ফয়জুল করীম, মাওলানা মাহফুজুল হক, মাওলানা উবায়দুর রহমান খান নদভী, মাওলানা আরশাদ রহমানী, মুফতি মিজানুর রহমান সাঈদসহ স্বনামধন্য ওলামায়ে কেরাম।
উল্লেখ্য, এটি একটি বিশেষ পরামর্শ বৈঠক। আমন্ত্রিত আলেম-উলামা ও প্রতিনিধিদের বাইরে অন্যদের উপস্থিত না হওয়ার অনুরোধ করা হয়েছে।